×

বিনোদন

চলচ্চিত্রের পাইরেসি রোধে আইনি ব্যবস্থা নেয়া হবে : আইজিপি

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৭, ০৯:৩১ পিএম

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, চলচ্চিত্রের পাইরেসি রোধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। রবিবার দিবাগত রাতে পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতাদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

শিল্পী সমিতির নেতারা চলচ্চিত্রের পাইরেসি বন্ধে আইনি সহায়তা প্রদান, বিদেশি শিল্পীরা যাতে অবৈধভাবে বাংলাদেশে এসে চলচ্চিত্রে অভিনয় করতে না পারে, সেজন্য আইনি ব্যবস্থা নেওয়া, শিল্পের সার্বিক সহযোগিতাসহ চলচ্চিত্র শিল্পে বিদ্যমান অসুবিধাসমূহ দূরীকরণের জন্য পুলিশ প্রধানকে অনুরোধ জানান।

আইজিপি ধৈর্য ধরে শিল্পী সমিতির নেতাদের কথা শোনেন। তিনি তাদেরকে সার্বিক আইনি সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপদেষ্টা নায়ক ফারুক, সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি রিয়াজ, চিত্রনায়িকা অঞ্জনা, চিত্রনায়িকা পপি ও পূর্ণিমা প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (প্রশাসন) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ডিআইজি (অপারেশনস্) ব্যারিস্টার মাহবুবুর রহমান এবং এআইজি (ইন্টেলিজেন্স এন্ড স্পেশাল অ্যাফেয়ার্স) মো. মনিরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্ট আইনি বিষয়সমূহ তাৎক্ষণিকভাবে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদেরকে অবহিত করার জন্য পরামর্শ দেওয়া হয়। বাসস

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App