মোবাইল অ্যাপে স্তন ক্যান্সার চিকিৎসার পরামর্শ

আগের সংবাদ

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে ‘আয়নাবাজি’র বাজিমাত

পরের সংবাদ

মেকআপে নায়িকাদের গুনতে হয় কত?

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৬, ২০১৭ , ৯:১৩ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১৬, ২০১৭, ৯:১৩ অপরাহ্ণ

সিনেমার পর্দায় অভিনয়শিল্পীরা নানা রূপে হাজির হন। তাদের রূপ-বৈচিত্র্য দেখে অনেকেই প্রশংসা করেন। কিন্তু এই ভিন্ন রূপে সাজিয়ে দেওয়ার পেছনে থাকেন রূপসজ্জাকর বা মেকআপ আর্টিস্ট।

বলিউডে নামকরা রূপসজ্জাকরদের একজন হলেন মিনি কন্ট্রাকটর। জানেন কি তার কাছে সাজতে নায়িকাদের গুনতে হয় কত?

বলিউডের প্রথম সারির তারকাদের খুবই পছন্দের মেকআপ আর্টিস্ট মিকি। বলিউডের প্রায় সব নায়িকাদের সাজানোর কাজ করেছেন তিনি। বরেণ্য অভিনেত্রী রেখার খুবই পছন্দের মেকআপ আর্টিস্ট মিকি।

সাবেক বিশ্বসুন্দরী ও বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া বচ্চন তো দীর্ঘদিন ধরেই মিকির কাছে মেকআপ নিচ্ছেন। যে কোনো অনুষ্ঠানে অংশ নেয়ার আগে নায়িকারা খোঁজ করেন মিকিকে।

এই রূপসজ্জাকর তার কারুকাজে সাজিয়ে তুলেন নায়িকাদের। ধর্ম প্রডাকশনের অধিকাংশ ছবির নায়িকাদের সুন্দর দেখানোর পেছনে আছে এই ব্যক্তির হাত।

বলিউড তারকা কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে অনেককেই সাজানোর কাজ করেছেন মিকি। সিনেমার বাইরে কোনো পার্টি বা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্যও নায়িকাদের সাজিয়ে দেন মিকি।

এর জন্য এই মেকআপ আর্টিস্টকে প্রতিবার দিতে হয় ২৫ হাজার রুপি। পেশা হিসেবে বলিউডে মেকআপ আর্টিস্ট হিসেবে যারা কাজ করছেন তাদের মধ্যে মিকি অন্যতম।

শুধু শোবিজ তারকা নয়, এর বাইরেও তিনি রূপসজ্জার হিসেবে কাজ করেন। তবে সেখানে আরো বেশি ফি দিতে হয় তাকে। বেশি অর্থ খরচ করেও অনেকেই মিকির কাছে আসেন সুন্দর করে সাজতে। ফলে সব সময় তাকে থাকতে হয় কাজের চাপে।

এই রূপসজ্জাকরকে দিয়ে সাজাতে হলে কমপক্ষে চার মাস আগে সিরিয়াল দিতে হয়। তবুও মিকির কাছে সাজতে ভিড় জমান বলিউড নায়িকা থেকে সাধারণ মানুষ।