×

খেলা

ক্রীড়াবিদকে বিয়ের কথা ভাবছেন লোপেজ

Icon

শামসুজ্জামান শামস

প্রকাশ: ১৪ অক্টোবর ২০১৭, ১১:২২ পিএম

আমেরিকান সঙ্গীতশিল্পী জেনিফার লোপেজ সাবেক বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে বিভিন্ন বিষয়ে মিল থাকার কারণে তাদের নিজেদের মধ্যে বৈবাহিক সম্পর্ক স্থাপন করবেন বলে জানিয়েছেন। ৪৮ বছর বয়সী লোপেজ একাধারে সঙ্গীতশিল্পী, অভিনেত্রী, নৃত্যশিল্পী এবং ফ্যাশন ডিজাইনার। সংস্কৃতি জগতের প্রায় প্রতিটি অঙ্গনে তার পদচারণা রয়েছে। ১৯৯৭ সালে কিউবার এক হোটেল ওয়েটার ওজানি নোয়ার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন। পরের বছর তারা আলাদা হয়ে যান। এরপর আমেরিকান অভিনেতা ক্রিস জুডের সঙ্গে দুই বছর সংসার করেন।

[caption id="attachment_3552" align="aligncenter" width="1280"] ৪৮ বছর বয়সে ৪২ বছর বয়সী অ্যালেক্স রদ্রিগেজকে জীবনসঙ্গী করার আগে মন ভরে দেখছেন আমেরিকান সঙ্গীতশিল্পী জেনিফার লোপেজ[/caption]

সর্বশেষে গায়ক মার্ক এন্টনির সঙ্গে ২০০৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত সময় কাটান। মার্ক এন্টনির সঙ্গে ১০ বছরের সংসারে লোপেজ দুটি সন্তানের জন্ম দেন। সম্প্রতি তিনি আমেরিকান বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হতে যাচ্ছেন। বৈবাহিক জীবনে রদ্রিগেজ দুই সন্তানের বাবা। ২০০২ সালে তিনি সিনথিয়া স্কুর্টিসকে বিয়ে করেন। বিয়ের মাত্র ছয় বছর পরেই পরস্পর পরস্পরকে ডিভোর্স দেন। ৪২ বছর বয়সী রদ্রিগেজের চেয়ে আমেরিকান গায়ক ৬ বছরের বড়। কিন্তু বিভিন্ন বিষয়ে অনেক মিল এবং পারস্পরিক আন্তরিকতা বিদ্যমান থাকায় দুজনের মধ্যে সম্পর্ক স্থাপনে বয়স বাধা হয়ে দাঁড়াবে না বলে জানান আলেক্স রদ্রিগেজ। লোপেজ এ সম্পর্কে বলেন, আমাদের দুজনের মাঝে বিভিন্ন বিষয়ে অসম্ভব মিল রয়েছে। তিনি আরো বলেন, আমি যখন হারিকেন ঘূর্ণিঝড়ে আক্রান্ত অসহায় মানুষের জন্য গান গেয়ে অর্থ সংগ্রহ করছিলাম তখন সে (রদ্রিগেজ) আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছিল। খুব শিগগিরই তাদের একসঙ্গে দেখা যাবে বলে অনেকে ধারণা করছেন।

 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App