রোহিঙ্গা সংকট মোকাবেলায় ৮৪ মিলিয়ন ডলার চেয়েছে ইউএনএইচসিআর

আগের সংবাদ

উদ্ভিদ প্রিয় মানুষ

পরের সংবাদ

প্রধান বিচারপতি অসুস্থ নন, তিনি সুস্থ : ড. মোশাররফ

প্রকাশিত হয়েছে: অক্টোবর ৭, ২০১৭ , ৭:২৩ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ৭, ২০১৭, ৭:২৩ অপরাহ্ণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধান বিচারপতিকে বাধ্য করে ছুটিতে পাঠানো হচ্ছে। সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে প্রধান বিচারপতি অসুস্থ, আমার প্রশ্ন হচ্ছে একজন অসুস্থ মানুষ কিভাবে মন্দির ও দূতাবাসে গেলেন? এটা কেমন পরিস্থিতি? প্রধান বিচারপতি অসুস্থ নন, তিনি সুস্থ। ঢাকেশ্বরী মন্দিরে তার যাওয়ার ঘটনায় এটা প্রমাণ হয়েছে। অর্থাৎ তাকে জোর করে ছুটি দেয়া হয়েছে।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয় গণতান্ত্রিক দল (জাগপা) আয়োজিত ‘রোহিঙ্গা সমস্যা সমাধান কোন পথে ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। জাগপা সভাপতি অধ্যাপিকা রেহেনা প্রধানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ব্যারিস্টার তাসমিয়া প্রধান, লুৎফর রহমান, জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার প্রমুখ।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, যেদিন প্রধান বিচারপতিকে জোর করে ছুটিতে পাঠানো হলো সেইদিন, ২ অক্টোবর তিনি তার অফিসে বসেছেন। অফিসে বসে প্রধান বিচারপতির যে কতগুলো দায়িত্ব বেঞ্চ গঠন করা- সেটা করেছেন। তার দস্তখতে বেঞ্চ গঠন হয়েছে। তিনি বলেন, তিনি সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিলের সভা করেছেন। তার সভাপতিত্বে সেই সভা হয়েছে। আর দুপুরের পরই তিনি অসুস্থ হয়ে গেলেন, ছুটিতে যেতে হবে- এটা কেউ বিশ্বাস করেনি। আমরাও বলেছি যে, তিনি অসুস্থ নন, সুস্থ। অর্থাৎ তাকে জোর করে ছুটিতে যেতে বাধ্য করা হয়েছে।